Ad Code

MLWBD.com: Download New Hollywood Bollywood Hindi Dubbed All Movies in 2021

 

MLWBD.com: Download New Hollywood Bollywood Hindi Dubbed Tamil Telugu Malayalam Kannada Movies in 2020


MLWBD.com: Download New Hollywood Bollywood Hindi Dubbed Tamil Telugu Malayalam Kannada Movies in 2020


Mlwbd.com- নামটা এখন কম বেশি প্রায় সকলের কাছেই পরিচিত। বর্তমান সময়ের বেশ জনপ্রিয় মুভি ডাউলোডিং সাইট গুলোর মধ্যে অন্যতম একটি৷ বাংলাদেশের পাশাপাশি অন্যান্য দেশেও এর চাহিদা ব্যাপক। এই সাইটটি কাঠামোগত ভাবে খুবই চমৎকার করে সাজানো হয়েছে। সাইটে ঢুকলেই এর অসাধারণ কাঠামো আপনাকে মুগ্ধ করে বাধ্য করবে। কোনো প্রকার এড কিংবা ইরোর আপনাকে বিরক্ত করবে না। Mlwbd তে আপনি সব ধরণ/ক্যাটাগরির মুভি পেয়ে থাকবেন। কেবল সঠিক নামটা জেনে সার্স বারে ক্লিক করে সার্স করতে পারলেই হলো৷ আজকে আমরা Mlwbd সম্পর্কে বিস্তারিত জানবো৷ জানবো কীভাবে Mlwbd থেকে খুব সহজেই আপনি আপনার পছন্দের মুভিটি ডাউনলোড করতে পারবেন।

কীভাবে দ্রুত মুভি ডাউনলোড করবেন?

একটা ছোট ট্রিকসঃ 

বিশেষ আকর্ষণঃ মুভি ডাউনলোডের ক্ষেত্রে এইচডি বা আল্ট্রা এইচডি মুভি ডাউনলোড করতে সাজেস্ট করব আমি। কারণ আমি নিজে পরিক্ষা করে দেখেছি যে ফুল এইচডি মুভি গুলো খুব দ্রুত ডাউনলোড হয়। আমি নিজেও আগে জানতাম না। এক বন্ধু দেখিয়ে দিলো। এরপর থেকে দেখলাম মুভি দ্রুত ডাউনলোড হচ্ছে। আপনারাও ট্রাই করে দেখতে পারেন। যদি ভালো ফলাফল পান তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন। বাই দ্য ওয়ে, আপনি কি গল্প পড়তে পছন্দ করেন? রোমান্টিক গল্প, প্রেম ভালোবাসার গল্প, ভৌতিক গল্প কিংবা গায়ে কাটা ধরানো রহস্যময় থ্রিলার গল্প? তাহলে দয়া করে এই পেজটা থেকে ঘুরে আসুন। ১৯৮টি ছোট গল্পের লিংক দেওয়া আছে এখানে। আশা করছি আপনার ভালো লাগবে। ধন্যবাদ।  

ভালোবাসার ছোট গল্পের লিংক - ১৯৮ টি বাংলা ছোট গল্প


How to download movies from Mlwbd.

আরো জানবো Mlwbd থেকে আপনি ঠিক কী কী ধরনের মুভি ডাউলোড করতে পারবেন৷ এর সকল ক্যাটাগরি নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে৷ তাহলে চলুন জেনে নেওয়া যায় Mlwbd সম্পর্কে।

Mlwbd.com:

Mlwbd- যার পূর্ণরূপ Movie Lovers World BD। সাইটটি ২০১৭ সালে NAMECHEAP সার্বারে রেজিস্ট্রার করা হয়৷ NAMECHEAP সার্বার খুবই জনপ্রিয় এবং নিরাপদ সার্বার৷ তাই বলা যাই সাইটটি ভ্যালিড এবং নিরাপদ।

নতুন এই সাইটি স্বল্প সময়ের মাধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে৷ এর কাস্টাইজেশ মুগ্ধ করেছে সকলকে। তবে এটা না বললেই নয় যে সাইটটির সফট বিহেভ আপনাকে অযাচিত বিরক্তির হাত থেকে রক্ষা করবে৷ ইদানীং দু একটা রি-ডিরেকশ দেখা যাচ্ছে। তবে সেটা কোনো সমস্যা বলে মনে হচ্ছে না।

এখন আপনার মনে প্রশ্ন জাগতেই পারে,
-রিডিরেকশ কী?
রি-ডিরেকশন হচ্ছে আপনাকে একটা সাইট থেকে অন্য একটি সাইটে স্থানান্তরিত করা৷ আপনি যখন একটা মুভির লিংকে ক্লিক করবেন তখন সেটা আপনাকে অন্য দিকে নিয়ে যাবে। আপনি ছিলেন Mlwbd তে, আপনাকে নিয়ে যাবে Tech কিংবা অন্যান্য কোনো ওয়েবসাইটে।

এ ক্ষেত্রে কী করনীয়? জাস্ট বেক বাটানে ক্লিক করে দিবেন। ব্যস৷ এবার যদি আপনি পুনরায় উক্ত লিংকে ক্লিক করেন তবে আর রি-ডিরেক্ট হবে না৷ এই একটা সমস্যা মুভি ডাউনলোডিং সাইট গুলোতে ব্যাপক হয়ে থাকে। তবে আমি যতগুলো সাইট ইউজ করেছি তার মধ্যে Mlwbd টাই অসাধারণ লেগেছে। এর এতো বেশি রি-ডিরেক্ট পেজ নেই৷ এটা খুবই দারুণ একটা ব্যাপার৷ মানুষকে বিরক্তি হতে রক্ষা করে৷

বর্তমানে সাইটটির কর্তৃপক্ষ একটা স্ট্যাটিস্টিক্স ল্যান্ডিং পেজ কিংবা হোম পেজ বানিয়েছে। আপনি যখন Mlwbd.com লিখে সাইটে প্রবেশ করবেন তখন অসাধারণ একটা হোম পেজ আপনার সামনে চলে আসবে। আপনি চাইলে সেখানে কয়েক সেকেন্ড অপেক্ষা করতে পারেন।

কয়েক সেকেন্ড অপেক্ষা করলেই আপনাকে অটোমেটিকেলি মূল সাইটটিতে নিয়ে যাবে৷ অথবা আপনি visit site লেখা একটা অপশান পাবেন৷  যদি আপনার খুব তাড়া থাকে তবে আপনি ওই বাটানে ক্লিক করে মূল সাইটটিতে চলে আসবেন।

সাইটে আসার পরই দেখবেন মুভির সমারোহ। Movies, Web Series এ ভরপুর একটি সাইট৷ সেই পুরনো সকল মুভি থেকে শুরু করে আজকে রিলিজ হওয়া মুভিটি পেয়ে যাবেন৷ (যদি সেটা অনলাইনে আসে)


কীভাবে আমি আমার কাঙ্ক্ষিত মুভিটি খুঁজে পাব?
How do I find my desired movie?


ধরুন, আপনি আপনার পছন্দের একটি মুভি ডাউলোড করবেন। আপনি সেটার নাম জানেন কেবল। কিংবা নামও স্পষ্ট জানেন না৷ আগে নামটা স্পষ্ট জেনে নিন৷ প্রয়োজনে গুগল সার্স করুন৷ সঠিক নামটা নিয়ে Mlwbd তে সার্স করুন। সাইটে আসলেই ডান পাশের কর্ণারে আপনি সার্সের অপশান পেয়ে যাবেন। সেখানে সার্স করলেই আপনি মুভিটি পেয়ে যাবেন৷

এছাড়া আপনি ক্যাটাগরি সিলেক্ট করেও করতে পারেন৷ এক্ষেত্রে আপনার মুভিটি কোন ক্যাটাগরির তা জানতে হবে৷ ক্যাটাগরি বলতে মুভিটি Hollywood, Bollywood, Hindi Dubbing নাকি অন্য জনরার। সেটা জেনে আপনি উক্ত ক্যাটাগরিতে গেলে সহজেই মুভিটি পেয়ে যাবেন।

ক্যাটাগরি নিয়ে যেহেতু কথা বলছি সেহেতু এটা জেনে নেই যে Mlwbd তে আপনি কী ধরনের মুভি গুলো পাবেন। মানে কোন কোন ক্যাটাগরির মুভি পাবেন৷ চলুন ক্যাটাগরি গুলো জেনে নেই এবং তার সম্পর্কে একটা ছোট্ট ডিটেইলস জেনে নেই।


Mlwbd.com -এ কোন ধরনের মুভি গুলো পাওয়া যায়?
কোন জনরার মুভি পাবেন Mlwbd.com -এ?
What kind of Movies you will get in Mlwbd?


Categories:

এই ক্যাটাগরি গুলো ইচ্ছে মতো করে সাজানো হয়েছে। সাইটে আপনারা ভীন্ন রকম পাবেন। এখানে কেবল প্রয়োজনীয় গুলো তুলে ধরা হলো। বাকি গুলো সম্পর্কে জানার তেমন প্রয়োজন নেই।

1. Hollywood English Movies

এখানে আপনি হলিউডের যতো মুভি আছে সব গুলো পাবেন৷ English কিংবা Dual Audio সবটাই পাবেন।

2. Bollywood Hindi Movies

এখানে কেবল বলি পাড়ার মুভি পাবেন৷

3. Oscar Winning Movies

যে মুভি গুলো অস্কার বিজয়ী হয়েছে সেগুলো পাবেন এখানে৷ এই ব্যাপারটা দারুণ। অস্কার উইনিং মুভি গুলো দেখার সহজ সুযোগ পাওয়া গেল। যা অন্যান্য সাইট গুলোতে নেই।

4. Tamil

এখানে South Indian Tamil ইন্ডাস্ট্রির মুভি গুলো পাবেন৷

5. Telugu

এখানে South Indian Telugu  ইন্ডাস্ট্রির মুভি গুলো পাবেন৷

6. Malayalam

এখানে South Indian Malayalam ইন্ডাস্ট্রির মুভি গুলো পাবেন৷

7. Kannada

এখানে South Indian Kannada ইন্ডাস্ট্রির মুভি গুলো পাবেন৷

8. Dual Audio

Dual Audio তে কি পাবেন তা জানার আগে জেনে নেই Dual Audio কী।

Dual Audio মানে হচ্ছে দুই রকম অডিও৷ ধরুন একটা ইংরেজি ভাষার মুভি। সেটার Hindi Dubbing-ও আছে৷ আপনি যদি Dual Audio জনরার মুভি ডাউনলোড করেন তবে আপনি চাইলেই যে কোনো ভাষায় মুভিটি দেখতে পারেন৷ হয় ইংরেজি, না হয় হিন্দি। যেটা আপনার পছন্দ। আপনি যদি ইংরেজি পছন্দ করেন তবে ইংরেজি সিলেক্ট করুন। যদি হিন্দি চান তবে হিন্দি। যারা এটার সেটিংটা জানেন না তারা কমেন্ট করবেন। তাদের জন্যে ব্যবস্থা নেওয়া হবে৷

9. Hindi Dubbed

বর্তমান সময়ে বেশ জনপ্রিয় হচ্ছে South Indian মুভি গুলো৷ Tamil, Telugu, Malayalam ও Kannada ইন্ডাস্ট্রির মুভি গুলো বিশ্ব ব্যাপি বহুল পরিচিত হয়ে উঠছে৷ এই ইন্ডাস্ট্রি গুলোর একটা Hindi Dubbed মুভির জন্যে অনেকেই অধীর আগ্রহে অপেক্ষা করে। কারণ এদের ভাষায় ভিন্নতার কারণে মুভি লাভাররা হিন্দি ডাব দেখে৷ এই মুভি গুলো হিন্দি ডাবিং হয়ে ইউটিউব এবং অনলাইনে আসে। এছাড়া সবাটাইটেল দিয়ে দেখে মুভির রিয়েল স্বাদটা পাওয়া যায়৷

10. Korean

এখানে Korean সকল মুভি পাওয়া যাবে৷

11. Japanese

এখানে Japanese সকল মুভি পাওয়া যাবে৷

12. Chinese

এখানে Chinese সকল মুভি পাওয়া যাবে৷

13. Turkish

এখানে Turkish সকল মুভি পাওয়া যাবে৷

14. Spanish

এখানে Spanish সকল মুভি পাওয়া যাবে৷

15. 4K ULTRA HD 2160P

যারা ল্যাপটপ ইউজ করেন এবং হাই এইচডি মুভি দেখতে চান তাদের জন্যে এই ক্যাটাগরি।

16. 2K 1080P Full HD

এটা হচ্ছে হাই HD 'র ছোট ভাই৷ সবাইই জানে এটার সম্পর্কে। এখানে এই রেজুলেশনের মুভি গুলো পাবেন।

17. Web Series

বিশ্বের বহুল পরিচিত এবং বর্তমানে সময়ে বেশ জনপ্রিয় হয়ে উঠছে Web Series. এখানে আপনি জনপ্রিয় সকল সিরিজ পেয়ে যাবেন৷

18. TV Show

টিভিতে হওয়া শো গুলো পাওয়া যাবে৷

19. Foreign Movies

এখানে অন্যান্য কিছু দেশের মুভি গুলো পাবেন। যে দেশ গুলোর মুভি বহুল পরিচিত নয় কিন্তু ভালো সেগুলো পাবেন৷

20. Bangla Subtitle

নিজের ভাষায় মুভি দেখতে আমরা সকলেই পছন্দ করি। সে ক্ষেত্রে সাবটাইটেলের গুরুত্ব অপরিসীম। সাব টাইটেল দিয়ে আপনি যে কোনো মুভি দেখে তার আসল স্বাদটা পাবেন। এই ক্যাটাগোরিরে আপনি সকল মুভির সাবটাইটেল পেয়ে যাবেন৷

21. Bangla Movies

বাংলাদেশ এবং ভারতীয় বাংলা মুভি পাওয়া যাবে এখানে৷

22. 18+ Movies

এডাল্ট মুভি গুলো এই ক্যাটাগরিতে পেয়ে যাবেন৷

সবশেষে মজার ব্যাপার হচ্ছে আপনি এখানে মিনা কার্টুনের এপিসোড গুলো পেয়ে যাবেন৷ এটা আমার কাছে অসাধারণ লেগেছে।

Meena : Bengali Cartoon All Episodes


কীভাবে আপনি Mlwbd থেকে মুভি ডাউনলোড করবেন?
How to download Movies from Mlwbd?

 
একদমই সহজ একটা ব্যাপার। প্রথমে আপনার কাঙ্ক্ষিত মুভিটিতে ক্লিক করবেন৷ ক্লিক করার পর সম্পূর্ণ ডিটেইলস নিয়ে একটা পেজ ওপেন হবে৷ ওখানে তিনটা বাটন পাবেন Info,Link ও Cast নামে। আপনি Link ক্লিক করলে লিংক পেয়ে যাবেন। অথবা আপনি স্ক্রল করে নিচে গেলে লিংক পেয়ে যাবেন৷ এরপর আপনার কাছে জানতে চাইবে আপনি কোন কোয়ালিটির মুভি নামাতে চান৷ 720p নাকি 480p? আপনি আপনার পছন্দ মতো ক্লিক করে নিবেন৷ সেটা আপনাকে একটা পেজে নিয়ে যাবে৷ সেখানে আপনি GDrive or MShare নামে দুইটা বাটন পাবেন। যেটাতে ইচ্ছে ক্লিক করে মুভিটি ডাউনলোড করে নিতে পারেন৷ তবে উল্ল্যেখ্য যে কিছু মুভির ক্ষেত্রে আপনাকে Gmail দিয়ে একসেস করতে হবে৷ সেটা করলেই মুভিটা ডাউনলোড করে নিতে পারবেন৷ ডাউনলোড অটোমেটিকেলিই স্টার্ট হবে৷

এই ছিল ডাউনলোডের ব্যাপার। তারপরও কোনো সমস্যা হলে কমেন্ট করবেন৷

সিমিলার ডোমেইন:

mlwbd.best | mlwbd.casa| mlwbd.club| mlwbd.co| mlwbd.com | mlwbd.download| mlwbd.host |mlwbd.info| mlwbd.is | mlwbd.life |mlwbd.link| mlwbd.live |mlwbd.online| mlwbd.pw |mlwbd.site| mlwbd.space| mlwbd.website | mlwbd.xyz | mlwbdlinks.xyz

ডিসক্লেইমারঃ MLWBD কে প্রমোট করে এটি পোষ্ট করা হয়নি। এটি পোষ্ট করা হয়েছে কেবল ব্যক্তিগত সখ কিংবা ইচ্ছে থেকে। ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ